ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

মিরসরাই : দাঁড়িয়ে থাকা পিকআপে বাসের ধাক্কায় নিহত ৩

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন থেকে দ্রুতগামী বাসের ধাক্কায় ৩ জন নিহত হয়েছে। এ সময় আরো দুইজন আহত হয়েছে। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ চালক মাদারীপুর জেলার শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম (৩৮), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান (৪২), বরিশাল জেলার বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল (৩৮)। আহত আরিফ (৩০) ও মো. মিজানুর রহমান মিজানকে (৩৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়ানো ঢাকা থেকে চট্টগ্রামগামী পিকআপকে (ঢাকা মেট্রো নম্বর : ১৯-৪৪৫১) দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস ( ঢাকা মেট্রো-ব ১৪-৯৩৬১) ধাক্কা দিলে রাস্তার পাশে থাকা গাছে লেগে পিকআপ চালক ও পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন। অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোহেল নামে আরেকজন মারা যান।
নিহত সোহেলের আত্মীয় জহিরুল ইসলাম জানান, তারা ঢাকা থেকে পিকআপে করে চট্টগ্রামে একটি জাহাজের মেরামত কাজ করতে যাচ্ছিল। পথে মিরসরাইয়ের চিনকী আস্তানা এলাকায় রাস্তার পাশে পিকআপ দাঁড় করিয়ে চালক প্র¯্রাব করছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি বাস ধাক্কা দিলে ৩ জন নিহত হন। আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক।
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তন্ময় জামশেদ আলম বলেন, দুর্ঘটনায় হতাহত ৫ জনকে শনিবার ভোরে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে দুইজন হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। অন্য তিনজনের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় চমেকে রেফার করা হয়েছে।
জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকী আস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন থেকে এনা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে পিকআপ চালক ও পিকআপে থাকা চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুইজন মারা যায়। শুনেছি আহতদের আরেকজন চমেকে মারা গেছে। দুর্ঘটনায় কবলিত বাস ও পিকআপ থানা পুলিশের হেফাজতে রয়েছে। মরদেহগুলো পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। তবে দুর্ঘটনায় নিহতের ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়