ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া : শিশুর গলাকাটা মরদেহ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের আড়াই ঘণ্টা পর আবু বক্কর সিদ্দিক (৫) নামে এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ১০টার দিকে শহরের কান্দিপাড়া এলাকায় প্রতিবেশীর বাড়ির টিউবওয়েলের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সিদ্দিক ওই এলাকার হাসান মিয়ার ছেলে। এ ঘটনায় সাব্বির নামে স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাত সাড়ে ৭টা থেকে সিদ্দিককে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাত ১০টার দিকে বাড়ির পার্শ্ববর্তী একটি বাড়ির টিউবওয়েলের পাশে বস্তায় ভরা সিদ্দিকের গলাকাটা মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন।
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহত সিদ্দিকের প্রতিবেশী সাব্বিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার ঘরে রক্তের দাগ দেখা গেছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়