ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরকে ঘিরে উন্নয়ন উৎসব

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে স্বাগত ও স্মরণে রাখতে চট্টগ্রাম ‘নাগরিক উদ্যোগ, চট্টগ্রাম’ এর উদ্যোগে বর্নাঢ্য উন্নয়ন উৎসব পালন করা হয়েছে। বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে এবং আউটার রিং রোডের সংযোগস্থল সংলগ্ন সি বিচের মূল পয়েন্টে এ উৎসবের আয়োজন করা হয়। বেলুন উড়িয়ে, জাতীয় সংগীত ও দেশাত্মবোধক গানসহ প্রধানমন্ত্রীর উন্নয়ন গাঁথা প্রচার করা হয়। পাশাপাশি বিনয়বাঁশী শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় ঢোল ও বাঁশির সুরের মুর্ছনায় সঙ্গে শীতকালীন রকমারি পিঠাপুলি পরিবেশন শেষে সি বিচে মনোমুগ্ধকর আতশবাজি প্রজ¦ালন করা হয়।
শনিবার বিকালে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে বেলুন উড়িয়ে এ অনুষ্ঠানে উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।
এ সময় তিনি বলেন, চট্টগ্রামকে সিঙ্গাপুরের মতো নগরীতে রূপান্তর করতে প্রয়োজন শুধুমাত্র আগামী একটি নির্বাচন। যেখানে দেশের জনগন ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে পুনরায় নির্বাচিত করবেন। তারই আলোকে আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন এক বিশেষ গুরুত্ব বহন করছে চট্টগ্রামবাসীর কাছে। তাই প্রধানমন্ত্রীর আগমনকে উৎসবমুখর করতে নাগরিক উদ্যোগ এ উন্নয়ন উৎসবের আয়োজন করেছে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, নাগরিক উদ্যোগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী মো. ইলিয়াছ, সৈয়দ কবির আহমদ, সিরাজুল ইসলাম, কাউন্সিলর শাহনুর বেগম, সামসুদ্দীন আহমদ, শের আলী সওদাগর, আব্দুর রহমান মিয়া, নুরুল হুদা, রুহুল আমিন তপন, সাইদুর রহমান চৌধুরী, আবেদ মনসুর, জহির উদ্দিন মাহমুদ বাবর, জয়নাল আবেদীন চৌধুরী আজাদ, নুরুল আলম, সদস্য সচিব হাজী মো. হোসেন, যুবনেতা মাহবুবুল হক সুমন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়