ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

নেইমার ফেরার বার্তা দিলেন

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ৩:১০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ব্রাজিলিয়ানদের মধ্যে গোলের বিচারে পেলের পরই নেইমারের অবস্থান। তিনবারের বিশ্বকাপজয়ী ৯২ ম্যাচে করেছিলেন ৭৭ গোল। ১২২ ম্যাচে ৭৫ গোল নিয়ে তাকে টপকে যাওয়ার অপেক্ষায় নেইমার।
তবে কাতার বিশ্বকাপে সেই সুযোগ কতটা পাবেন, তা নিয়ে সংশয় আছে। ‘জি’ গ্রুপে ব্রাজিলের প্রথম ম্যাচে পাওয়া চোটের কারণে গ্রুপ পর্বের দুইটি ম্যাচে খেলা হবে না তার। সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে জাতীয় দলের জার্সি গায়ে দেখা যাবে না তাকে। এমন চোটে হতাশ হলেও হার মানতে চান না নেইমার। বলেছেন, তিনি আবার ফিরে আসবেন।
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দেয়া বিবৃতিতে নেইমার লিখেছেন, ‘এই জার্সি পরে আমি যে গর্ব ও ভালোবাসা অনুভব করি তা ভাষায় প্রকাশ করার মতো নয়। যদি সৃষ্টিকর্তা আমাকে কোনো নির্দিষ্ট একটি দেশ বেছে নিতে সুযোগ দেন যেখানে আমি জন্মাতে চাই, তবে সব সময় সেটি হবে ব্রাজিল।’ এই চোটকে নিজের জীবনের সবচেয়ে কঠিন সময়গুলোর একটি উল্লেখ করে নেইমার আরো লিখেছেন, ‘আমার জীবনে কোনো কিছু সহজে আসেনি। আমাকে সব সময় নিজের স্বপ্ন ও লক্ষ্যের পথে ছুটতে হয়েছে। আজকের দিনটা আমার জীবনের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর একটি। আর আবারো এটি বিশ্বকাপে। হ্যাঁ, আমি চোটে পড়েছি।’ তবে চোটের কাছে হার মানতে নারাজ নেইমার। তিনি বলেছেন, ‘এটা যন্ত্রণা দেবে, তবে আমি ফিরে আসতে পারব। কারণ আমি নিজ দেশ, সতীর্থ এবং নিজেকে সাহায্য করতে সম্ভাব্য সবকিছু করব।
অনেক অপেক্ষার পর শত্রæরা আমাকে এভাবে হারিয়ে দেবে? কখনো না। আমি সৃষ্টিকর্তার সন্তান এবং আমার বিশ্বাস চিরন্তন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়