ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

দিনাজপুর : ২ সন্তানকে হত্যাকারী বাবা গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর থেকে : দিনাজপুরের বিরলে দুই সন্তানকে বিষ খাইয়ে হত্যাকারী বাবা শরিফুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকাল সাড়ে ৩টায় তাকে আদালতে সোপর্দ করা হয়। এ হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। দিনাজপুর কোর্ট পুলিশ পরিদর্শক মো. মনিরুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার শরিফুল ইসলাম দিনাজপুরের বিরল পৌরসভা এলাকার শংকরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। নিহতরা হলো শরিফুল ইসলামের বড় ছেলে ইমন হাসান (৭) ও ছোট ছেলে ইমরান হাসান (৩)।
বিরল থানার ওসি রেজাউল হাসান রেজা জানান, শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর বিরলের মঙ্গলপুর এলাকা থেকে মানসিকভাবে বিপর্যস্ত অবস্থায় শরিফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এর আগে গত শুক্রবার দুপুরে দিনাজপুর বিরলের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত রুম থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। উল্লেখ্য, গত এক মাস আগে শরিফুল ও তার স্ত্রী উম্মে কুলসুমের মধ্যে তালাক হয়। এই তালাকের জের ধরেই দুই শিশুকে বিষ খাইয়ে হত্যা করেন শরিফুল ইসলাম। মূলত শীতের কাপড় কিনে দেয়ার কথা বলে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে দুই ছেলেকে সঙ্গে নিয়ে বিরল বাজারে যান শরিফুল ইসলাম। গভীর রাত পর্যন্ত তারা বাড়িতে ফিরে না আসলে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়