ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

কুমিল্লার সমাবেশে রুমিন ফারহানার মোবাইল চুরি

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম ফিরোজ মিয়া, কুমিল্লা থেকে : কুমিল্লায় বিভাগীয় গণসমাবেশ স্থল থেকে বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক রুমিন ফারহানার মোবাইল ফোন চুরি হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে রুমিন ফারহানা নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গত শুক্রবার রাতে টাউন হল মাঠে জন¯্রােত দেখতে আসি। এরপরই আমার ব্যবহৃত মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। এদিকে সমাবেশ আসা একাধিক নেতাকর্মী জানান, গত শুক্রবার রাত থেকে গতকাল শনিবার দুপুর পর্যন্ত প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীর ফোন চুরি হয়েছে। চাঁদপুর থেকে আসা যুবদল নেতা আমির হোসেন বলেন, সকাল ১০টার দিকে আমার মোবাইল চুরি হয়ে যায়। শুনেছি, আরো অনেকের চুরি হয়েছে।
নিত্যপণ্য ও জ¦ালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করে বিএনপি।
এটি অষ্টম বিভাগীয় গণসমাবেশ। দুপুর ১২টা থেকে কুমিল্লা নগরীর টাউন হল মাঠে এ সমাবেশ শুরু হয়। দুপুর ১টার দিকে কেন্দ্রীয় নেতাকর্মীরা মঞ্চে উঠেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়