মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

র‌্যাবের ওপর হামলা : নারায়ণগঞ্জে তিন আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া এলাকায় অভিযান চালিয়ে র‌্যাবের ওপর হামলা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গত বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে শুক্রবার বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
গ্রেপ্তাররা হলেন- রূপগঞ্জের এলাকার মো. হায়াত আলীর ছেলে মো. আবু বক্কর সিদ্দিক রনি ওরফে মালটা রনি (৩২), একই এলাকার মো. বিল্লাল শিকদারের ছেলে মো. সাইজুদ্দিন (২৪) ও আনোয়ার খানের ছেলে মো. বিল্লাল হোসেন (২৮)।
র‌্যাব জানায়, চলতি বছরের ২৭ সেপ্টেম্বর র‌্যাব-১, উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল রূপগঞ্জ থানার চনপাড়া এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইনসহ দুজন মাদক কারবারিকে হাতেনাতে আটক করে। ঘটনাস্থলে আইনি কার্যক্রম শেষে আসামিসহ গাড়িতে ওঠার সময় আটকদের ছিনিয়ে নেয়ার উদ্দেশে তাদের কয়েকজন সহযোগী মাইকিংয়ের মাধ্যমে ডাকাত ডাকাত বলে গুজব ছড়ায়। এ সময় প্রায় ৪০০-৫০০ লোক আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ রাস্তার পাশে আগুন জ্বালিয়ে র‌্যাব সদস্যদের অবরুদ্ধ করে রাখে। এছাড়া তারা সরকারি কাজে বাধা দিয়ে গুলি করে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। এ সময় টহলরত র‌্যাব সদস্যরা আহত হয় এবং টহল গাড়িসহ সরকারি সম্পত্তির ক্ষতিগ্রস্ত হয়।
ওই ঘটনায় র‌্যাব বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করে। পরবর্তীতে র‌্যাব-১১, সিপিএসসির গোয়েন্দা দল এ ঘটনায় যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়াতদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উল্লিখিত আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা ওই ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়