মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

মাগুরায় নারীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর গ্রামে রাজহাঁস চুরির ঘটনাকে কেন্দ্র করে লাঠি দিয়ে পিটিয়ে নুর জাহান বেগম (৬০) নামে এক নারীকে হত্যা করা হয়েছে।
নিহতের ছেলে নুর আলী জানান, সদর উপজেলার কাশিনাথপুর উত্তর পাড়া এলাকায় ব্যাডমিন্টন খেলায় পার্শ্ববর্তী লুৎফরের রাজহাঁস চুরি করে অনুষ্ঠান করা হয়েছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লুৎফরের স্ত্রী নুর জাহান তার হাঁস না পেয়ে প্রতিবেশী মতি মিয়ার বাড়িতে খুঁজতে গেলে সেখানে বস্তায় লুকানো অবস্থায় রক্তমাখা হাঁসের পালক দেখতে পান। তাদের হাঁস কিনা জানতে চাইলে মতি মোল্যার স্ত্রী হাসিনা বেগম (৪৩) ও তার মেয়ে বন্যা খাতুন (২২), ওই পরিবারের মফিজ মোল্যা, মতি মোল্যা, মোহন বিশ্বাসসহ আরো অনেকে সংঘবদ্ধ হয়ে নুর জাহানকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অভিযুক্ত মতি মোল্যা, হাসিনা বেগম, বন্যা খাতুন, মোহন মোল্যা ও মফিজ মোল্যার নামে চুরি, মারামারি, মাদক, নারী নির্যাতন ও গাড়ি ভাঙচুরের মতো একাধিক মামলা আছে বলে ওই গ্রামের মাত্তব্বর জোহা মোল্যা জানান।
নিহতের স্বজনেরা জানায়, হত্যা মামলার প্রধান আসামিদের এখন পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ফলে তারা চরম নিরাপত্তাহীনতা ভুগছেন।
মাগুরা সদর থানার এসআই হাবিবুর রহমান জানান, কাশিনাথপুর গ্রামের লুৎফর রহমানের স্ত্রী নুরজাহানকে আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়