মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

পলাতক বাবা : দিনাজপুরে দুই শিশুকে বিষ খাইয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে দুই শিশুপুত্রকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকালে বিরল উপজেলার ভবানীপুর স্কুলের একটি পরিত্যক্ত রুম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলো- বিরল পৌরসভার শংকরপুর ঘোড়ানীর গ্রামের রিমন (৭) ও ইমরান (৩)। এ ঘটনার পর থেকে শিশু দুটির বাবা শরিফুল ইসলাম পলাতক রয়েছে।
পুলিশ জানায়, বিদ্যালয়ের পরিত্যক্ত কক্ষে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। ঘটনাস্থলে গিয়ে বিষের বোতল পড়ে থাকতে দেখা যায়। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়, বাবা-মায়ের বিচ্ছেদের পর নিহত শিশু দুটি দাদা-দাদির কাছে থাকত। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শীতের কাপড় কিনে দেয়ার কথা বলে শিশু দুটিকে দাদির কাছ থেকে নিয়ে যায় বাবা শরীফুল ইসলাম। এরপর গভীর রাত হয়ে গেলেও শিশু দুটি বাসায় না ফেরায় দাদা-দাদি তাদের খোঁজ করতে থাকে। পরে সকাল হলে বাবা শরীফুল ফোন করে ভবানীপুর স্কুল থেকে শিশু দুটিকে নিয়ে যেতে বলে পালিয়ে যায়। মোবাইল পেয়ে ওই স্কুলে শিশু দুটিকে নিতে এলে তাদের মরদেহ দেখতে পাওয়া যায় বলে জানায় দাদা-দাদি।
রিমন ও ইমরানের দাদি আছিয়া খাতুন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আমার ছেলে ও দুই নাতিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে আমার ছেলে কল করে বলে যে নাতিদের যদি পেতে চাও তাহলে স্কুলে আসো। পরে সেখানে গিয়ে দুই নাতির মরদেহ দেখতে পাই। বিষয়টি নিশ্চিত করে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম জানান, এ ঘটনার রহস্য উদ্ঘাটনে কাজ করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়