এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

সোনাইমুড়ী আওয়ামী লীগ : সভাপতি মমিনুল সম্পাদক বাবুল

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সোনাইমুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করা হয়।
সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবুর সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এইচ এম খায়রুল আনম সেলিম।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইফ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খাতুন বেবী, এমপি, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এ এইচ এম ইব্রাহীম, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম প্রমুখ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব দুপুর ২টায় জেলা আওয়ামী লীগ আহ্বায়ক এইচ এম খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে শুরু হয়। এ সময় সভাপতি মমিনুল ইসলাম বাকের ও মাহফুজুর রহমান ভিপি বাহারের নাম প্রস্তাব করা হয়। পরে মাহফুজুর রহমান ভিপি বাহার মমিনুল ইসলাম বাকেরকে সমর্থন জানিয়ে প্রার্থিতা প্রত্যাহার করেন। সাধারণ সম্পাদক পদে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন আফম বাবুল বাবুর নাম প্রস্তাব করেন। আর কোনো প্রার্থী না থাকায় তিন বছরের জন্য মমিনুল ইসলাম বাকের সভাপতি ও আ ফ ম বাবুল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

উল্লেখ্য, গত ২০০৪ সালের জানুয়ারি মাসে সবশেষ সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়