কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

সাভারে সেটেলমেন্ট অফিসে আগুন

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভারে সেটেলমেন্ট অফিসে অগ্নিকাণ্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীদের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এ ঘটনায় নিরাপত্তাকর্মী দগ্ধ হয়েছেন। পরে তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।
গত শনিবার রাতে হেমায়েতপুর আলমনগর সুগন্ধা হাউজিং এলাকায় উপজেলা সেটেলমেন্ট অফিসের তৃতীয় তলায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
চামড়া শিল্পনগরী ফায়ার সার্ভিসের সাব-অফিসার শরিফুল ইসলাম বলেন, রাতে আলমনগর হাউজিংয়ের ভেতর অবস্থিত উপজেলা সেটেলমেন্ট অফিসে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দুটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। তিন তলা সেটেলমেন্ট অফিসের তৃতীয় তলায় আগুন লেগেছে। সেখানে অফিসের কাগজপত্র রাখা ছিল। সেগুলো পুড়ে গেছে।
তবে রেকর্ড রুমের কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছেন এখানকার কর্মকর্তারা। আমরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। কীভাবে আগুনের সূত্রপাত তা তদন্ত না করে বলা যাবে না।
তিনি আরো বলেন, এখন ডাম্পিংয়ের কাজ চলছে। অগ্নিকাণ্ডের সময় ওই অফিসের আনোয়ার হোসেন নামে এক নিরাপত্তা প্রহরী দগ্ধ হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো জানতে পারিনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়