কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী বজলু ৬ দিনের রিমান্ডে

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মাদক ব্যবসা এবং বহু অপরাধ কার্যক্রমের নিয়ন্ত্রক বজলুর রহমানকে ছয় দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম কাওসার আলমের আদালত শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।
বিষয়টি নিশ্চিত করে জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, অস্ত্র, মাদক ও জাল স্ট্যাম্প রাখার অভিযোগে র‌্যাবের করা তিনটি পৃথক মামলায় বজলুর রহমানের বিরুদ্ধে সাত দিন করে মোট একুশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। দুপুরে আদালত রিমান্ড শুনানি শেষে তিনটি মামলাতেই দুই দিন করে মোট ছয় দিন রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, গত শুক্রবার বিকালে পূর্বগ্রাম থেকে অস্ত্র, মাদক, জাল টাকা ও বিদেশি মুদ্রাসহ বজলুর রহমানকে গ্রেপ্তার করে র‌্যাব-১ এর একটি দল। এরপর ওইদিন রাতেই র‌্যাব-১ এর নায়েব সুবেদার মো. তৌফিকুল ইসলাম বাদী হয়ে বজলুর রহমানের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অপরাধে পৃথক তিনটি মামলা করেন।
মামলার এজাহারে বজলুর রহমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, ২২০ গ্রাম হেরোইন, ২৫ হাজার ভারতীয় রুপি ও ৭৫ হাজার টাকার জাল নোট উদ্ধারের কথা র‌্যাব উল্লেখ করেছে বলেও জানান রূপগঞ্জ থানার ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়