অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

রাতে নিখোঁজ, ভোরে হাত-পা বাঁধা অবস্থায় জীবিত উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি : মেলান্দহ উপজেলার ৪নং নাংলা ইউনিয়নের জহুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে রাতে নিখোঁজ হওয়ার পর ভোরে যমুনারচর থেকে হাত-পা বাঁধা অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ভোর ৬টার দিকে পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া এলাকার যমুনারচর থেকে তাকে স্থানীয়রা উদ্ধার করে। জহুরুল ইসলাম জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উদ্ধারকৃত মো. জহুরুল ইসলাম মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়নে নলকুড়ি এলাকার মানিক মন্ডলের ছেলে।
স্থানীয় সূূূত্রে জানা যায়, জহুরুল ইসলাম ঢাকায় ব্যবসা করেন। শুক্রবার বিকালে ঢাকা থেকে বাড়িতে আসেন। সন্ধ্যায় তার বাড়ির পাশেই বোনজামাইয়ের বাড়িতে ঘুরতে যান। সেই বাড়িতে রাতের খাবার খেয়ে রাত ১০টার দিকে নলকুড়ি নতুন বাজারে যান। তারপর থেকেই নিখোঁজ হন জহুরুল। শনিবার ভোর সকালে পার্শ্ববর্তী উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের যমুনারচরে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখেন এক জেলে। জেলের ডাক চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে।
মো. জহুরুল ইসলামের বাবা মানিক মন্ডল বলেন, বাড়ির পাশে মুক্তা ও করিমদের সঙ্গে আমাদের জমিজমা নিয়ে মামলা চলছে। কয়েকদিন আগে তারা মেরে ফেলার হুমকিও দিয়েছিল। ঠিক তার এক সপ্তাহ পরেই এই ঘটনা ঘটল। নোয়ারপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য সুরুজ্জামান বলেন, সকাল ৬টার দিকে বাড়িতে কয়েকজন এসে খবর দেন যমুনারচরে এক লোক হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পড়ে আছে। তখন গিয়ে মুখের ও হাত-পায়ের বাঁধন খুলে দেখি একটু করে নিঃশ্বাস নিচ্ছে। পরে উদ্ধার করে আমার বাড়িতে নিয়ে আসি। এর মধ্যেই ওই লোকের পরিবারের লোকজন খবর পেয়ে চলে আসেন। এখান থেকে নিয়ে গিয়ে তারা হাসপাতালে ভর্তি করেছেন।
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না, এ বিষয়টি প্রথম শুনলাম আপনার কাছ থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়