রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

আদমদীঘি : আ.লীগ নেতাকে কুপিয়ে বাইক ছিনতাই

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে আওয়ামী লীগ নেতা ও ট্রাক ব্যবসায়ী গোলাম মোস্তফাকে (৫০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোটরসাইকেল, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। টহল পুলিশ তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৩টায় সান্তাহার-বগুড়া মহাসড়কের তিয়রপাড়ার ব্রিজের পূর্বে কলাবাগান (বকুলতলা) নামক স্থানে এ ঘটনা ঘটে। আদমদীঘি সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শিবপুর গ্রামের মজিবর রহমানের ছেলে আহত গোলাম মোস্তফা জানান, গত বৃহস্পতিবার বিকালে তিনি তার পশ্চিম ঢাকা রোডে গ্যারেজে যান। সেখানে কাজ শেষে রাত ৩টায় মোটরসাইকেলযোগে নিজ বাড়ি আদমদীঘির শিবপুর গ্রামে ফিরছিলেন। রাত সাড়ে ৩টায় সান্তাহারের কাছে কলাবাগান বকুলতলা নামক স্থানে পৌঁছলে ৭-৮ জন দুর্বৃত্ত পথরোধ করে হাত বেঁধে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এরপর তিনি মারা গেছেন ভেবে ফেলে রেখে মোটরসাইকেল, মোবাইল ফোন ও ১১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় দুর্বত্তরা। পরে টহল পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এর আগে গত ২৯ আগস্ট আহত গোলাম মোস্তফার ভাতিজা মাহবুল আলমকে ছাতিয়ানগ্রাম সড়কে দুর্বৃত্তরা একই কায়দায় পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
ওসি রেজাউর করিম বলেন, মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়