জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

সম্মেলনের দুদিন পর কমিটি : দিরাই আ.লীগের সভাপতি কামাল সম্পাদক প্রদীপ

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দিন সংঘর্ষের কারণে কমিটি ঘোষণা করা হয়নি। দুদিন পর গতকাল বুধবার কমিটি ঘোষণা করেছে জেলা আওয়ামী লীগ। ঘোষিত কমিটিতে কামাল উদ্দিনকে সভাপতি ও প্রদীপ রায়কে সাধরাণ সম্পাদক করা হয়েছে। প্রদীপ রায় আগের কমিটিতেও একই পদে ছিলেন বলে জানা গেছে।
গত সোমবার দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন মঞ্চে কেন্দ্রীয় নেতা, সংসদ সদস্য ও জেলা নেতাদের উপস্থিতিতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ কারণে ঐদিন কমিটি ঘোষণা করা হয়নি। গতকাল বুধবার জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক এম এনামুল কবির স্বাক্ষরিত এক চিঠিতে দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।
গত সোমবার দুপুরে দিরাই উপজেলার বিএডিসি মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শুরুর কিছু সময় পর দলের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ, পাল্টাপাল্টি ধাওয়ায় ৫০ জন আহত হন। মঞ্চে বসা প্রধান অতিথি দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদসহ অন্য অতিথিরা প্লাস্টিকের চেয়ারকে ঢাল বানিয়ে নিজেদের রক্ষার চেষ্টা করেন।
এ জন্য সম্মেলন প্রায় এক ঘণ্টা বন্ধ ছিল। পরে বেলা ২টার দিকে আবার সম্মেলন শুরু হয়ে পাঁচটা পর্যন্ত চলে। দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণার কথা থাকলেও করা হয়নি।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরে আলম সিদ্দিকী কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করে ভোরের কাগজকে জানান, সভাপতি ও সাধারণ সম্পাদককে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি করে জেলা কমিটির কাছে পাঠাতে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়