জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

মান্দা : রাতে যুবককে ডেকে নেয়ার পর সকালে মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দায় মুনসুর আলী (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের গোয়ালমান্দা গ্রামের একটি ইউক্যালিপটাস বাগান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
মুনসুর আলী গোয়ালমান্দা গ্রামের বদের আলী ওরফে বুদুর ছেলে। পেশায় তিনি চানাচুর ব্যাবসায়ী ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯টার দিকে কালিকাপুর গ্রামের সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর বাড়ি থেকে ডেকে নিয়ে যান মুনসুরকে। এরপর আর বাড়িতে আসেননি তিনি। সকালে বাগানের মধ্যে তার মরদেহ দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।
নিহতের স্বজনরা বলেন, জাহাঙ্গীর মঙ্গলবার রাতে জরুরি কথা আছে বলে মনসুরকে ডেকে নিয়ে যায়। বাড়ি থেকে বের হয়ে যাওয়ার সময় মনসুর বলে যান, কথা বলে কয়েক মিনিটের মধ্যেই তিনি ফিরে আসবেন। কিন্তু পরে আর বাড়িতে ফেরেননি। মনসুর বাড়ি থেকে বের হওয়ার পরই জাহাঙ্গীরের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। নিহতের স্ত্রী হাসিনা বেগমের দাবি, তার স্বামীকে হত্যা করা হয়েছে। এই হত্যার সঙ্গে জাহাঙ্গীর জড়িত। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) গাজীউর রহমান।
এ ব্যাপারে মান্দা থানার ওসি নুর-এ- আলম সিদ্দিকী বলেন, মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ রিপোর্টটি লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়