জাহাঙ্গীর কবির নানক : বিএনপির মানবতার শিক্ষা নেয়া দরকার

আগের সংবাদ

এপার ওপার সুড়ঙ্গ সংযোগ : কর্ণফুলীর তলদেশে ‘বঙ্গবন্ধু টানেল’ উদ্বোধনের অপেক্ষায়

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : অসহায় পরিবারের ওপর হামলায় আহত ৩

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুল আকতার, খুলনা থেকে : জেলায় সন্ত্রাসীদের হামলায় অসহায় এক পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার বিকালে নগরীর লবনচোর ঠিকারবন্ধ এলাকায় এ ঘটনা ঘটে। আহত নারায়ণ মন্ডলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নারায়ণ মণ্ডলের মেয়ে ঈশিতা মন্ডল জানান, স্থানীয় গোলাম সরোয়ার ও সুরঞ্জন সুতার নারায়ণের পৈতৃক সূত্রে পাওয়া ৫৩.২৫ শতক জমির জাল দলিল করে ভিটা থেকে তাদের তাড়িয়ে সব জায়গা জমি দখল করে নেয়। নারায়ণ মন্ডলের নামে ২০১৬ সালে ওই জমির রেকর্ড হলেও বটিয়াঘাটা ভূমি অফিসের নায়েবের সহযোগিতায় ভূমিদস্যুরা ২০২২ সালে রেকর্ড করে নেয়। এ ঘটনায় নারায়ণ মন্ডল চলতি বছর বটিয়াঘাটা উপজেলা ভূমি অফিসে ১৫০ ধারায় মামলা করেন। এ বিষয়ে শুনানির জন্য এসিল্যান্ড অফিস থেকে গতকাল বুধবার দিন ধার্য করা হয়। এই মামলাকে কেন্দ্র করে গত মঙ্গলবার বিকাল ৫টায় নারায়ণ মন্ডলের বাড়িতে সুরঞ্জন সুতারসহ তার বাহিনীর গোলাম সরোয়ার, ওমর আলী, পবিত্র মজুমদার, অসীম মজুমদার, সিরাজ মল্লিক ও ইমরুর শেখ হামলা চালায়।
ঈশিতা আরো জানান, তার বাবা নারায়ন মন্ডল, মা মমতা মন্ডল ও ভাই সনাতন মন্ডলকে সন্ত্রাসীরা মারপিট করে। এ সময় স্থানীয়দের ভয়ভীতি দেখিয়ে তারা পালিয়ে যায়।
এ ব্যাপারে সুরঞ্জন সুতারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কিছুই জানেন না বলে জানান।
বটিয়াঘাটা এসিল্যান্ড সূত্র জানায়, গতকাল শুনানিতে বাদী পক্ষ হাজির হলেও বিবাদীরা কেউ আসেননি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়