জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

পরিকল্পনামন্ত্রী : সুনামগঞ্জ-নেত্রকোনা উড়ালসড়কের কাজ শুরু চলতি মাসেই

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জের সিলেট বিভাগের সবচেয়ে বড় রানীগঞ্জ সেতু বাস্তবায়ন হয়েছে। যার বদৌলতে সুনামগঞ্জের সঙ্গে ঢাকার দূরত্ব কমেছে। শুধু রানীগঞ্জ সেতুই নয়, সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত উড়াল সড়কের কাজ চলতি মাসেই শুরু হবে। সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, টেক্সটাইলসহ বড় বড় স্থাপনার কাজ চলমান। সুনামগঞ্জে রেললাইন আসবে। তাই উন্নয়নের অগ্রযাত্রা বজায় রাখতে শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে, আওয়ামী লীগের সঙ্গে থাকতে হবে।’
গতকাল মঙ্গলবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।
এম এ মান্নান আরো বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন উন্নয়নকর্মী। প্রধানমন্ত্রী আমাকে উন্নয়নের জন্যই এ জায়গায় এনেছেন। তিনি (প্রধানমন্ত্রী) আমাকে বলেছেন আপনি হাওরের সন্তান। হাওরের জন্য কাজ করুন। তার নির্দেশে শুধু হাওরাঞ্চল নয়, পুরো বাংলাদেশের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। মানুষের জীবনমান উন্নয়নে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে চাই।’
জানা গেছে, দীর্ঘ ৯ বছর পর শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় শান্তিগঞ্জ বাজারস্থ পুরাতন পুলিশ ফাঁড়ি মাঠে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক প্রমুখ।
সম্মেলনে জেলা-উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। সম্মেলনের পর জেলা আওয়ামী লীগের মতিউর রহমান উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়