হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

শাহজাদপুর : পুলিশের পোশাকে ৪ প্রতিষ্ঠানে ডাকাতি

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে পুলিশের পোশাক পরে উত্তরবঙ্গ বাঘাবাড়ি ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নসহ চার প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় মামলা হয়েছে। গতকাল রবিবার সকালে মামলাটি করেছেন উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রওশন আলী শেখ।
সরজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার গভীর রাতে বড়াল নদী দিয়ে স্পিডবোট যোগে একদল ডাকাত বাঘাবাড়ি নৌবন্দরের পাশে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ঢুকে প্রথমে নাইটগার্ড মোতালেব ও মহরচাদকে বেঁধে একটি ঘরের মধ্যে আটকে রাখে। পরে সিসিক্যামেরা ভেঙে ফেলে। এ সময় ডাকাতরা উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন, পরিবহন শ্রমিক সমিতি, নয়নের আলো শ্রমিক সমিতি ও মোটর পরিবহন শ্রমিক সমিতি থেকে নগদ ৪৩ লাখ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
পরদিন শনিবার সকালে খবর পেয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে ডাকাতির ঘটনায় এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাস মৃধা জানান, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। পুলিশ তদন্ত কাজ চালাচ্ছে।
ইতোমধ্যে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের নৈশপ্রহরীদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়