হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

ডিবি পরিচয়ে ব্যবসায়ীর ৮৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে এক ব্যবসায়ীর কাছ থেকে ৮৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল রবিবার উপজেলার বাস্তা ইউনিয়নের ভাওয়ারভিটি গ্রামে এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী কেরামত আলী বলেন, আমি আমার মুদি ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তিন দিনের পণ্য বিক্রির ৮৫ লাখ টাকা নিয়ে আব্দুল্লাহপুর ব্যাংকে জমা দিতে যাচ্ছিলাম। আমার গাড়িটি ভাওয়ারভিটি এলাকায় পৌঁছালে একটি হায়েস গাড়িতে ১০/১৫ জন নিজেদের আইনের লোক পরিচয় দিয়ে আমার গাড়িটির গতিরোধ করে এবং বলে আমার নামে অভিযোগ আছে। তাই তাদের সঙ্গে কদমতলী যেতে হবে। আমি না যেতে চাইলে তারা কয়েকজন জোর করে আমাকে ও আমার ড্রাইভার আকাশকে গাড়িতে উঠিয়ে ফেলে। প্রথমে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে আমার ড্রাইভারের হাত-পা বাঁধা শুরু করে। তবে আমি কৌশলে মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়ি। আর মাইক্রোবাসটি দ্রুত আমার ড্রাইভারকে নিয়ে স্থান ত্যাগ করে। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল আবাসিক এলাকার ভেতর তাকে ফেলে রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
পরে এ ঘটনায় র?্যাব ও পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ (সার্কেল) শাহাবুদ্দীন কবির বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং ঘটনাস্থলে রওনা দিয়েছি। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়