হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

গোপালগঞ্জে মাদক মামলায় চারজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : মাদক মামলায় চার আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন জেলার অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক। গতকাল রবিবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এ রায় দেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সদর উপজেলার বেদগ্রাম এলাকার ওসমান শেখের ছেলে বাটুল ওরফে রবিউল, সালাম শেখের ছেলে সুজন শেখ, হারুন মৃধার ছেলে মো. রফিক মৃধা ও রঘুনাথপুর চরপাড়া এলাকার কাদের শিকদারের ছেলে জাকির শিকদার। এরমধ্যে মো. রফিক মৃধা ও জাকির শিকদার পলাতক রয়েছেন।
মামলার বিবরণে জানাগেছে, ২০১১ সালের ১০ জুলাই জেলা গোয়েন্দা পুলিশ গোপালগঞ্জ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে ৩০ বোতল ফেন্সিডিলসহ সোনা বেগম ও মো. জিরুল্লাহকে গ্রেপ্তার করে। পরে ওই দুই আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে গোলাবাড়িয়া এলাকা থেকে ৪৯৭ বোতল ফেন্সিডিলসহ ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়।
এঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. শাহাদত হোসেন বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মাদক আইনে একটি মামলা করেন। এর মধ্যে আসামি মো. জিরুল্লাহ মৃত্যুবরণ করায় মামলা থেকে তাকে অব্যাহতি দেয়া হয়। রাষ্ট্রপক্ষে সহকারী এপিপি এডভোকেট শহিদুজ্জামান খান এবং আসামি পক্ষে এডভোকেট এম এ আলম সেলিম, মো. রবিউল আলম ও মো. এনামুল হক মামলাটি পরিচালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়