হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

ইসলামপুর : আগুনে কৃষকের বসতঘর ছাই

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসলামপুুর (জামালপুর) প্রতিনিধি : ইসলামপুর পৌরসভা ৩নং ওয়ার্ডের মৌজাজাল্লা ফকির বাড়ির এক কৃষকের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রবিবার দুপুরে এ ঘটনা ঘটে।
জানা গেছে, বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে করিম ফকিরের একটি টিনশেড বসতঘর, এক লাখ টাকাসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল পুড়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামপুুর প্রেস ক্লাবের সভাপতি মোরাদুজ্জামান।
জানা গেছে, অগ্নিকাণ্ডের সূত্রপাতের সময় বাড়িতে কেউ ছিলেন না। করিম ফকিরের স্ত্রী বাইরে থেকে এসে ঘরের ভেতর আগুন দেখতে পেয়ে চিৎকার দেন। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন ও ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ইসলামপুুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঘর ও ঘরের ভেতর থাকা টাকাসহ মালামাল পুড়ে যায়।
ইসলামপুুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খায়রুল ইসলাম জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তিনি আরো বলেন, পল্লী বিদ্যুতের খুঁটি এবং বাঁশের ঝাড় থাকায় আগুন নিয়ন্ত্রণ করতে সময় লেগেছে। আগুনে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়