হাতিরঝিল লেক থেকে যুবকের লাশ উদ্ধার

আগের সংবাদ

এলসি-এনডোর্সমেন্টে বিড়ম্বনা : ডলার সংকটে মূলধনি যন্ত্রপাতি-কাঁচামাল আমদানি ব্যাহত > বিদেশ যাত্রায় বিপাকে সাধারণ মানুষ

পরের সংবাদ

আশুগঞ্জ : মাছের ড্রামে মিলল আড়াই মণ গাঁজা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আশুগঞ্জে আড়াই মণ গাঁজাসহ মো. আলমগীর (২১) নামে এক যুবককে আটক করেছে র?্যাব। গতকাল রবিবার ভোর ৬টার দিকে আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান পরিচালনা করে পিকআপভ্যানসহ তাকে আটক করা হয়। আটককৃত মো. আলমগীর ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার হড়িয়া গাইবাজার এলাকার মো. আজিজুলের ছেলে। রবিবার বিকেলে র?্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রবিবার ভোর ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার সামনে অভিযান পরিচালনা করে পিকআপভ্যানসহ তাকে আটক করা হয়।
পরে তার ব্যবহৃত পিকআপভ্যান তল্লাসী করে পিকআপভ্যানে থাকা মাছের ড্রামের ভিতর ও গাড়ির বডির নিচে অভিনব কায়দায় বক্সের ভিতর থেকে ৫০ বান্ডিলের ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তিনি একজন চিহ্নিত মাদক কারবারী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়