স্বরাষ্ট্রমন্ত্রী : আতঙ্কিত হওয়ার মতো অবস্থায় নেই বাংলাদেশ

আগের সংবাদ

সরকারি ওষুধ সিন্ডিকেটের পেটে : রোগীর ভাগ্যে জোটে যৎসামান্য, বিনামূল্যে মিলে কোন ওষুধ জানেন না রোগী, তিন স্তরে পাচার হয়

পরের সংবাদ

ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স : চার দিন ধরে নিখোঁজ ডা. জাকির হোসেন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : চার দিন ধরে নিখোঁজ রয়েছেন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জাকির হোসেন। এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ তার সন্ধান পেতে কাজ করছে।
অত্যন্ত ন¤্র ও বিনয়ী ডাক্তার হিসেবে পরিচিত নিখোঁজ জাকির হোসেনের পরিবার এবং স্বাস্থ্য কর্মকর্তা ও হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীরা উৎকণ্ঠার মধ্যে সময় পার করছেন।
এ ব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহসিন ফকির বলেন, গত ৮ নভেম্বর দুপুর ২টায় ডিউটি শেষ করে তার সরকারি বাসায় যান ডা. জাকির হোসেন। পরে তিনি আমাদের মোবাইলে একটি ক্ষুদে বার্তা পাঠান, যাতে লেখা ছিল, তার শাশুড়ি ভীষণ অসুস্থ সে জন্য তাকে জরুরিভিত্তিতে ঢাকা ও তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ যেতে হচ্ছে। পরবর্তী ডিউটিতে আসতে একটু দেরি হতে পারে।
পরদিন তার স্ত্রী ভাঙ্গা হাসপাতালে ফোন করে স্বামীর খোঁজ জানতে চান। আমরা তাৎক্ষণিকভাবে তার কোয়ার্টারে খবর নিয়ে দেখি, বাইরে থেকে দরজায় তালা লাগানো। গ্রামের বাড়িতে না যাওয়ায় এবং হাসপাতাল কোয়ার্টারেও তার কোনো সন্ধান না পাওয়ায় ভাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করি। ডায়েরির পর ডা. জাকির হোসেনের আবাসস্থল ভাঙ্গা হাসপাতাল কোয়ার্টারের রুম থানা পুলিশ ভেঙে ভেতরে প্রবেশ করে। সেখানেও তেমন কোনো আলামত পায়নি পুলিশ। ডা. মহসিন ফকির এবং তার সহকর্মী অন্য ডাক্তাররা বলেন, ৫ ওয়াক্ত নামাজ পড়তেন ডা. জাকির হোসেন। সব সময় বিনয়ী ও ন¤্র ভাষায় রোগীদের সেবা দিতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়