পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

রাজধানীর গাবতলী : কাউন্টার মাস্টারকে বাস থেকে ফেলে হত্যা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গাবতলীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এখলাছ উদ্দিন (৪৫) নামে এক কাউন্টার মাস্টারকে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে গাবতলী টার্মিনাল সংলগ্ন প্রধান সড়কে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় বাসটি জব্দ করে অভিযুক্ত চালক ও স্টাফকে আটক করেছে পুলিশ।
নিহতের স্বজনরা জানান, স্ত্রী পারভিন আক্তার ও দুই সন্তানকে নিয়ে গাবতলী বাগবাড়ি চারআনি এলাকায় নিজের বাড়িতে থাকতেন এখলাস। ঢাকা টু পাবনা মতিন ট্রাভেলসের কাউন্টার মাস্টার হিসেবে চাকরি করতেন।
নিহতের স্ত্রী পারভিন আক্তার জানান, গাবতলী টার্মিনালের সামনের সড়কে মীম-ঐশী পরিবহনের একটি বাসের মধ্যে স্টাফদের সঙ্গে এখলাসের ঝগড়া হয়। চলন্ত সেই বাস থেকে এখলাসকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। তখন মাথায় আঘাত পেলে স্থানীয়রা তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করায় স্বজনরা। দারুসসালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আমিনুল বাশার জানান, টার্মিনালে বাসে যাত্রী উঠানোকে কেন্দ্র করে মীম-ঐশী পরিবহনের বাসের ভেতর ওই বাসের স্টাফদের সঙ্গে এখলাসের ঝগড়া ও হাতাহাতি হয়। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয় বলে জানা গেছে। ঘটনার পরপরই অভিযুক্ত চালক ও স্টাফকে আটক করা হয়েছে। বাসটিও জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়