পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

ফরিদপুরে সংবাদ সম্মেলন : যে কোনো মূল্যে শনিবার সমাবেশ করবে বিএনপি

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর শহর প্রতিনিধি : যে কোনো মূল্যে আগামী ১২ নভেম্বর ফরিদপুরের এম এ আজিজ ইনস্টিটিউশন মাঠে গনসমাবেশ করবে বলে দঢ় প্রত্যয় ব্যক্ত করেছে বিএনপি। গতকাল বুধবার বেলা ১টায় ফরিদপুর প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির নেতারা বলেন, ফরিদপুর বিভাগীয় গণ সমাবেশ থেকে বর্তমান সরকারের বিরুদ্ধে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। তারা এ জনসমাবেশে সবাইকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন। সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয়, মহানগর জেলা ও বিভাগীয় পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এমএ আজিজ ইনস্টিটিউশন মাঠে মঞ্চ নির্মাণের কাজ চলছে। এই গণসমাবেশকে ঘিরে ফরিদপুর বিএনপির নেতাকর্মীদের মধ্যে এখন উৎসবের আমেজ।
বিএনপি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ডা. জাহিদ হোসেনের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিএনপি ফরিদপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু।
এতে বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রমের সমালোচনা করে বলেন, এই সরকার নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে গেছে। সারাদেশে বিএনপির নেতা কর্মীদের ওপর হামলা মামলা করা হচ্ছে। এরই ফলশ্রæতিতে নগরকান্দায় ৯ বিএনপি নেতা কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা বলেন, আগামী ১২ নভেম্বর ফরিদপুরে বিভাগীয় সমাবেশ হবে। এতে প্রায় লক্ষাধিক মানুষ যোগ দিবেন। কিন্তু তার আগেই পরিবহন ধর্মঘট করে সাধারণ মানুষকে সমাবেশস্থলে যেতে? বাধা প্রদান করা হচ্ছে। আমরা সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ। অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকার

ব্যবস্থা প্রবর্তন করে জাতীয় নির্বাচনের জন্য সরকারের কাছে জোর দাবি জানাই।
নেতৃবৃন্দ আরো বলেন, সারা দেশের মানুষ এই সরকারের একের পর বিতর্কিত সিদ্ধান্তের কারণে জিম্মি হয়ে পড়েছে। জিনিসপত্র দাম যেভাবে বাড়ছে, সাধারণ মানুষের নাভিশ্বাস উঠছে, গ্যাসের দাম বাড়ছে, বিদ্যুতের দাম বাড়ছে সেদিকে সরকারের খেয়াল নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়