পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

ড. খন্দকার মোশাররফ : হুমকি-ধমকি দিয়ে কোনো কাজ হবে না

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, হুমকি-ধমকি দিয়ে কোনো কাজ হবে না, আপনাদের সময় শেষ। আগামী দিনের জনগণের সরকার প্রতিষ্ঠার আন্দোলনের জন্য মানুষ প্রস্তুতি নিচ্ছে। এ সরকারের বিদায়ের আন্দোলনে জনগণ অবশ্যই চূড়ান্ত আন্দোলনে নামবে।
গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা? রিপোর্টার্স ইউনিটিতে ‘বিপ্লব ও সংহিত দিবস’ উপলক্ষে জাতীয় মুক্তিযোদ্ধা দল আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সময় কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামসহ অনেকে বক্তব্য রাখেন।
মোশাররফ বলেন, এখনো সরকারের পদত্যাগ আন্দোলন শুরু করিনি, অথচ সমাবেশগুলোতে দেখছেন সরকার শান্তিপূর্ণ সমাবেশে কিভাবে বাধার সৃষ্টি করছে। ঢাকার সমাবেশেও বাধার সৃষ্টি করবে। অতীতের মতো এবারো জনগণ জান দিয়ে সমাবেশ সফল করবে।
বিভাগীয় সমাবেশগুলোর কথা উল্লেখ করে বিএনপির এই সিনিয়র নেতা বলেন, আমরা যে কর্মসূচি পালন করছি, এখনো মূল দাবিতে আসিনি। বর্তমান সভাগুলো হচ্ছে খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি ও বিদ্যুতের লোডশেডিংয়ের বিরুদ্ধে আমরা এই সমাবেশ করছি। এরপরে আন্দোলন হবে- এ সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং দেশের জনগণের নিজের হাতে ভোট দিয়ে জনগণের প্রতিনিধি দ্বারা এদেশে খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়