পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

ঝিনাইগাতী : হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : জেলার ঝিনাইগাতীতে চাঞ্চল্যকর ইমান আলী (ফেকাসু) হত্যা মামলার আসামিরা জামিনে ছাড়া পেয়ে মামলা তুলে নিতে বাদীকে নানাভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদর্শন করে আসছে। ফলে বাদী ও তার পরিবারের লোকজন এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। গত ৬ অক্টোবর জমিসংক্রান্ত বিরোধের জের প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করে। ইমান আলী উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।
জানা যায়, কাংশা বাজারের জমি নিয়ে একই গ্রামের রমজান আলী, নুর নবী, আব্দুল জুব্বার, বাচ্চু মিয়া গংয়ের সঙ্গে ইমান আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে একাধিক মামলা-মোকদ্দমা রয়েছে।
বাদীর অভিযোগ- আসামিরা হাইকোর্ট থেকে ৪০ দিনের জামিনে এসেই মামলা তুলে নিতে তাকে নানাভাবে ভয়ভীতি ও প্রকাশ্যে অন্যান্যদেরও খুন, গুম ও গ্রাম ছাড়া করার হুমকি প্রদর্শন করে আসছে। ফলে বাদী ও তার পরিবারের লোকজন এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এর প্রতিকার চেয়ে কমলা বেগম শেরপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১০৭/১১৭ ধারায় একটি মামলা দায়ের করেছেন। এ বিষয়ে কমলা বেগম সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া বলেন, মামলা দায়ের হওয়ার পর থেকে বাদীর পরিবারের প্রতি খোঁজখবর নেয়া হচ্ছে। তবে বাদী পক্ষের একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়