পাচার অর্থ ফেরাতে আট দেশের সঙ্গে চুক্তি চায় দুদক

আগের সংবাদ

টেকসই জ্বালানি নিরাপত্তায় নজর : দেশীয় গ্যাস-কয়লা উত্তোলন, তেলের মজুত ও পরিশোধন সক্ষমতা বাড়ানো, পাইপলাইনে ডিজেল আমদানি

পরের সংবাদ

করতোয়ায় নৌকাডুবি : ৪৬ দিন পর উদ্ধার আরো একটি লাশ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এন এ রবিউল হাসান লিটন, বোদা (পঞ্চগড়) : পঞ্চগড়ের বোদা মাড়েয়া করতোয়া নদীর আউলিয়ার ঘাটে ভয়াবহ নৌকাডুবিতে ৪৬ দিন পর নিখোঁজ ভুপেন্দ্রনাথ পানিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার একটি গলিত পঁচা মরদেহ উদ্ধার করেছে আউলিয়া ঘাটের বালু শ্রমিকরা। এ নিয়ে মৃতের সংখ্যা উদ্ধারে দাঁড়াল ৭০ জন।
এ ব্যাপারে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজোয় কুমার জানান, মৃত মরদেহের নাম ভুপেন্দ্রনাথ পানিয়া (৫০) শালডাঙ্গা ইউনিয়নের ছত্র শিকারপুর গ্রামে তার বাড়ি বলে জানা গেছে। পানিয়ার পরিহিত কাপড় দেখে তার আত্মীয়স্বজনরা মরদেহ শনাক্ত করেছেন বলে তিনি জানান।
জানা যায়, ৩ বছরের শিশু দীপু, স্ত্রী রুপালি রানীকে নিয়ে বোদা উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ছত্রশিকারপুর গ্রামের ভুপেন্দ্রনাথ বদেশ্বরী মন্দিরের মহালয়া অনুষ্ঠানে যাচ্ছিলেন। শিশু দীপু বেঁচে ফিরলেও রুপালি রানী ফিরেছে লাশ হয়ে।
উল্যেখ, গত ২৫ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে করতোয়া নদীর আউলিয়ার ঘাট দিয়ে বদেশ্বরী মন্দিরের মহালয়া অনুষ্ঠানে যাওয়ার সময় নৌকাডুবিতে ৭২ জনের সলিল সমাধি ঘটে। এর মধ্যে ৭০ জনের মরদেহ উদ্ধার করা হয়। ২ জন এখনো নিখোঁজ রয়েছেন। মৃত ৭০ জনের মধ্যে পঞ্চগড়ের বোদা উপজেলার ৪৬ জন, দেবীগঞ্জের ১৮ জন, আটোয়ারীর ২ জন, ঠাকুরগাঁওয়ের ৩ জন ও পঞ্চগড় সদরের একজন রয়েছেন। মৃত ৭০ জনের মধ্যে নারী ৩০ জন, পুরুষ ১৯ জন এবং শিশু ২১ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়