সংসদে অনির্ধারিত আলোচনা : বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : কাদের

আগের সংবাদ

একগুচ্ছ শর্ত আইএমএফের : ভর্তুকি কমানোয় জোর, ব্যয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা, অর্থনৈতিক খাতে সুশাসন প্রতিষ্ঠা

পরের সংবাদ

জয়পুরহাটে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জয়পুরহাট, কাগজ প্রতিবেদক : জয়পুরহাটে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।
গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে জয়পুরহাট দ্বিতীয় আদালতের অতিরিক্ত দায়রা জজ মো. গোলাম সারোয়ার এ আদেশ দেন। ওই আদালতের সরকারি কৌসুলী নৃপেন্দ্রনাথ মণ্ডল এসব তথ্য নিশ্চিত করেছেন।
দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মিজানুর রহমান (৩৭)। তিনি কালাই উপজেলার চকবারই গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে। রায় ঘোষণার সময় আদালতে অনুপস্থিত ছিলেন আসামি।
মামলা ও আদালত সূত্রে জানা গেছে, চকবারই গ্রামের বাসিন্দা মিজানুর রহমানের সঙ্গে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের তোজাম্মেল হকের মেয়ে জেসমিনের বিয়ে হয়। বিয়ের পর ২০০৯ সালের দিকে জেসমিন ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। ওই বছরের ২৭ অক্টোবর সকালে তোজাম্মেল হক জানতে পারেন তার মেয়ে মারা গেছে। মেয়ের বাড়িতে গিয়ে জামাই মিজানুরকে পাওয়া যায়নি। মেয়ের মুখ ও নাক দিয়ে রক্ত বের হতে দেখা যায়। এ ঘটনায় তোজাম্মেল হক বাদী হয়ে কালাই থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় মিজানুরকে আসামি করে কালাই থানার তৎকালীন উপপরিদর্শক আকতার হোসেন আদালতে অভিযোগপত্র দেন। গতকাল ওই মামলার রায় ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়