গ্রেপ্তার ৭ : ইশরাকসহ ১৩০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

শর্তগুলো কঠিন হলেও যৌক্তিক : আইএমএফের শর্ত মেনেই ঋণ নেয়ার পরামর্শ বিশেষজ্ঞদের, ব্যাংক ঋণের সুদ বাড়ানোর প্রস্তাবে ব্যবসায়ীদের আপত্তি

পরের সংবাদ

মুহাম্মদ ফারুক খান এমপি : জনগণ আ.লীগকে ক্ষমতায় এনেছিল বলে এত উন্নয়ন

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান বলেছেন, একটি রাজনৈতিক দলের জন্য গুরুত্বপূর্ণ হচ্ছে জাতীয় নির্বাচন। কারণ নির্বাচনে দেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় এনেছিল বলে দেশের এত উন্নয়ন সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা পৃথিবীর মধ্যে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
তিনি আরো বলেন, দেশের স্বার্থে, দলের স্বার্থে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে দ্বিধাদ্ব›দ্ব ভুলে আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।
গত শনিবার বিকালে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি মো. রবিউল আলম সিকদার ও সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের সংবর্ধনা অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
রাঘদী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান কামরুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান রেটু হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি ও গোপালগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. রবিউল আলম সিকদার, সাধারণ সম্পাদক ও রাঘদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাহিদুর রহমান টুটুল, উপজলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা সাহাবুদ্দিন আহম্মদ, রাঘদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কে এম জাকির হোসেন, ঢাকা মহানগরের ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সরোয়ার হোসেন, রাঘদী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আপ্তাব উদ্দীন ও উপজেলা ছাত্রলীগের উপ ত্রæীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন খান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়