৪০তম বিসিএস : নন-ক্যাডারদের সাংস্কৃতিক প্রতিবাদ মোমবাতি প্রজ্বালন

আগের সংবাদ

ঝুলে গেল সমন্বিত তিস্তা প্রকল্প : ভূরাজনৈতিক চাপের কারণে এই প্রকল্প এগিয়ে নিতে আগ্রহ হারিয়েছে সরকার, এখনো হাল ছাড়েনি চীন

পরের সংবাদ

রাজশাহীতে মানববন্ধন : ৭ মাসেও অজানা পল্লী চিকিৎসক হত্যার কারণ

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : প্রায় সাত মাসেও উদ্ঘাটন হয়নি রাজশাহীর চারঘাটে পল্লী চিকিৎসক আব্দুল মান্নান হত্যাকাণ্ডের রহস্য। এ ঘটনায় বিচার পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করে দ্রুত হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটন ও খুনিদের ফাঁসির দাবি জানিয়েছেন নিহতের পরিবারের সদস্যরা। গতকাল শনিবার বেলা ১১টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানান তারা।
এলাকাবাসীর ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে রাজশাহী প্রেস ক্লাব সভাপতি সাইদুর রহমান, নিহত পল্লী চিকিৎসকের দুই ছেলে মাইনুল হোসেন লিপন ও মোহাম্মদ মাহিন হোসেন লিমন, স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলামসহ আরো অনেকে বক্তব্য রাখেন। এতে অংশ নেন চারঘাটের শতাধিক নারী-পুরুষ। মানববন্ধনে বক্তারা বলেন, হত্যার প্রায় সাত মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত সঠিক রহস্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। চারঘাট থানায় মামলাটির অগ্রগতি না থাকায় গত ৭ জুলাই তা পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত। কিন্তু তারাও রহস্য উদ্ঘাটন করতে পারেনি। নিহতের ছেলে মাহিন হোসেন লিমন বলেন, ‘গত ২২ এপ্রিল আমার বাবাকে হত্যার ঘটনায় মামলা দায়ের করলে প্রধান আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু সে জামিনে বেরিয়ে এসে এলাকায় ঘুরছে। আমরা এতিম হয়ে দিনাতিপাত করলেও বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের কোনো গুরুত্ব নেই। চরম আতঙ্কে রয়েছি আমরা। এ হত্যার পর আমার মা মৃত্যুশয্যায়।’ বাবা হত্যায় জড়িতদের শাস্তি দাবি করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়