জিএম কাদেরের দলীয় কার্যক্রমে নিষেধাজ্ঞা

আগের সংবাদ

বিএনপি বাড়াবাড়ি করলে ফের জেলে পাঠানো হবে খালেদাকে

পরের সংবাদ

চরফ্যাশন : নবজাতকের পা ভাঙার ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : সিজার করতে গিয়ে নবজাতকের পায়ের হাড় ভাঙার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।
গতকাল বুধবার তিন সদস্যের এ কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন বসাক। কমিটির আহ্বায়ক চরফ্যাশন হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মাহাবুব কবির। অন্য দুই সদস্য হলেন জুনিয়র কনসালট্যান্ট ডা. কায়ছার আলম ও মেডিকেল অফিসার ডা. আশরাফুল ইসলাম।
নবজাতকের পিতা চরমাদ্রাজ ইউনিয়নের মোস্তফা কামালের অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২১ সেপ্টেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালট্যান্ট (গাইনি) ডা. হোসনেয়ারার তত্ত্বাবধানে বেসরকারি একটি ক্লিনিকে তার স্ত্রী লাভলী বেগমের সিজারের মাধ্যমে পুত্র সন্তান হয়। সিজার করার সময় নবজাতকের বাম পায়ের হাড় ভেঙে ফেলা হয়েছে বলে অভিযোগ করেন তার বাবা। পরে তিনি নবজাতক শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান। ২৫ অক্টোবর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন মোস্তফা কামাল। গতকাল বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোভন কুমার বসাক বলেন, অভিযোগ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়