জি এম কাদের : ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দিবে জাপা

আগের সংবাদ

নাটকীয় সমঝোতার পথে জাপা :

পরের সংবাদ

নলডাঙ্গা : চেয়ারম্যানের ওপর হামলায় পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. রাশেদ আলম, নলডাঙ্গা (নাটোর) থেকে : নাটোরের নলডাঙ্গায় ছাত্রলীগ কর্মী জামিউল আলিম জীবন হত্যার জেরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে আক্রমণের ঘটনায় উভয়পক্ষই মামলা করেছে। থানা সূত্রে জানা যায়, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের মা ফিরোজা বেগম বাদী হয়ে ৫৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
মামলায় সাবেক আওয়ামী নেতা তৌহিদুর রহমান লিটন ও জীবনের চাচা সাবেক উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ এবং সাবেক জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেলকে প্রধান আসামি করা হয়। এছাড়া দুই উপজেলা ভাইস চেয়ারম্যান আলীম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরীন আক্তারকে আসামি করা হয়েছে।
এদিকে একই দিনে জীবনের বাবা ফরহাদ হোসেনের ওপর হামলার ঘটনায় জীবনের চাচা এস এম ফকরুদ্দিন ফুটু একটি মামলা দায়ের করেছে। মামলায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রধান আসামি করে মোট ১৪ জনকে আসামি করা হয়। মামলার এজাহারে বলা হয়, আসাদ জীবন হত্যার মামলায় হাইকোর্ট থেকে জামিনে এসে ফেসবুক লাইভে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে হুমকি-ধামকি দেয়। এ বিষয়ে আমরা থানায় জিডি করার উদ্দেশ্যে যাওয়ার পথে অতর্কিতে আমার ভাই জীবনের বাবা ফরহাদ হোসেনসহ আমাদের ওপর হামলা চালায় আসাদ ও তার লোকজন।
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর মারধরের শিকার হন ছাত্রকর্মী জামিউল আলিম জীবন। এরপর ২৩ সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল লেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ তার দুই ভাইকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে আসাদ হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। গত ২৩ অক্টোবর উপজেলার পৌর মেয়রের বাড়ির সামনে ভাঙা মসজিদের পাশে উভয় পক্ষের হামলার ঘটনা ঘটে। এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, উভয় পক্ষরই মামলা নথিভুক্ত হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়