পাইলিংয়ের সময় শ্রমিক নিহত

আগের সংবাদ

প্রাথমিক শিক্ষায় তুঘলকি কাণ্ড : পাশাপাশি দুটি প্রাথমিক বিদ্যালয়কে একটি করা হচ্ছে > শিক্ষক প্রশিক্ষণ ৬ মাস

পরের সংবাদ

জি এম কাদের : ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দিবে জাপা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দেবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। এছাড়া তিনি বলেন, আওয়ামী লীগ মনে করে জাতীয় পার্টি তাদের ক্রীতদাস। আমরা আর কারো নিয়ন্ত্রণে থেকে রাজনীতি করতে চাই না। গতকাল শনিবার দুপুরে জামালপুর শহরের মির্জা আজম অডিটরিয়ামে জেলা পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, সরকার দেশের হাজার হাজার লক্ষ লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করছে। প্রতিদিন লুটপাট হচ্ছে দেশের টাকা। বিদ্যুতের অভাবে দেশের কলকারখানা বন্ধ হতে চলেছে। অসংখ্য শ্রমিক কর্মচারী চাকরি হারাচ্ছে। দিন দিন মানুষ গরিব হচ্ছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। আর এ পরিবর্তন আসবে জাতীয় পার্টি থেকেই।
সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু। সম্মেলনে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
নেতারা দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, জ¦ালানি তেলের মূল্য বৃদ্ধি, ঘন ঘন লোডশেডিং, বিদেশে অর্থ পাচার এবং বিএনপির সমাবেশে বাধাসহ সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের ব্যাপক সমালোচনা করেন।
সম্মেলন শেষে আগামী দুই বছরের জন্য মোস্তফা আল মাহমুদকে সভাপতি ও জাকির হোসেন খানকে সাধারণ সম্পাদক হিসেবে জেলা কমিটি ঘোষণা করেন চেয়ারম্যান জি এম কাদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়