জি এম কাদের : ৩০০ আসনেই শক্তিশালী প্রার্থী দিবে জাপা

আগের সংবাদ

নাটকীয় সমঝোতার পথে জাপা :

পরের সংবাদ

ঢাকাস্থ বাগেরহাট সমিতির বর্ধিত সভা সম্পন্ন

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, বাগেরহাট : ঢাকাস্থ বাগেরহাট সমিতির বর্ধিত সভা গত শনিবার সন্ধ্যায় বিজয়নগর হোটেল ফার্স-এর ৭ম তলায় করা হয়েছে।
বাগেরহাট সমিতির সভাপতি সাবেক অতিরিক্ত আইজিপি ড. আব্দুর রহিম খানের সভাপত্বিতে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন- এনবিআরের সদস্য ড. মো. সহিদুল ইসলাম, আইন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কাজী আরিফুজ্জামান, পাসপোর্ট অধিদপ্তরের প্রকল্পপরিচালক উপ-সচিব মো. সরোয়ার হেসেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের একান্ত সচিব ফিরোজুল ইসলাম, সাবেক বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান সোহাগ, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ, মো. জাকির হোসেন চৌধুরী, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ ঢাকা মহানগরের সভাপতি মোহাম্মাদ আবদুল হক হায়দার, এডভোকেট আলী হায়দার খোকন, শেখ শাহীন উল আলম, সাবেক কনজারভেটিভ ফরেস্ট মো. মোশাররফ হোসেনসহ বাগেরহাট জেলার ৯টি উপজেলার ঢাকা বসবাসরত ৫ শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।
সভায় সদস্য সংগ্রহ ও সাধারণ সভার প্রস্ততি কমিটির মো. জাকির হোসেন চৌধুরীকে আহ্বায়ক ও শেখ শাহীন উল আলম যুগ্ম আহ্বায়ক ৯টি উপজেলার একজন করে সদস্য সমন্বয় কমিটি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়