ঢাকার রাশিয়ান হাউজ : স্পুতনিক উৎক্ষেপণের ৬৫তম বার্ষিকী উদযাপন

আগের সংবাদ

উত্তপ্ত রাজপথে পাল্টাপাল্টি শোডাউন

পরের সংবাদ

পলক মুচ্ছলের বিয়ে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

‘আশিকি ২’ জুটি এবার ব্যক্তিগত জীবনেও জোট বাঁধতে চলেছে। এটাই আপাতত বলিউডের সবচেয়ে বড় খবর। যদিও এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি, কিন্তু দুই তারকার ঘনিষ্ঠ মহল থেকেই এ কথা শোনা যাচ্ছে।
এই জুটি হলো পলক মুচ্ছল আর মিথুন। দুই সংগীতশিল্পী একসঙ্গে প্রথম কাজ করেন ‘আশিকি ২’ ছবিতে। সেই ছবিতে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর আর শ্রদ্ধা কাপুর। বক্সঅফিসে বিরাট হিট হয় ছবিটি। তার পিছনে এই ছবির গানের ভূমিকাও ছিল বিরাট। তাই অনেকেরই মতো, ছবি হিট হওয়ার পিছনে পলক এবং মিথুনের ভূমিকাও নেহাত কম নয়। না, এই গল্পে একটা টুইস্ট আছে। এই দুই শিল্পী পরস্পরকে চিনলেও তাদের বিয়ে নাকি একেবারেই প্রেমজনিত নয়। বরং দুই শিল্পীর পরিবার এবং ঘনিষ্ঠরা মিলেই এ বিষয়টির কথা এগিয়েছেন। সেই হিসেবে এটিকে সম্বন্ধ করে বিয়েও বলা যেতে পারে। তবে শুধু ‘আশিকি ২’ নয়। এছাড়াও ‘ট্র্যাফিক’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন এই দুজন। দুজনের মধ্যে পরিচয় ছিল আগে থেকেই। কিন্তু বিষয়টি কখনো বিয়ে বা প্রেমের সম্পর্কের রূপ নেয়নি। তেমনই জানিয়েছেন দুই শিল্পীর ঘনিষ্ঠরা। আগামী মাসের ৬ তারিখ বিয়ের অনুষ্ঠানের বিষয়টি পাকা হয়ে গিয়েছে। শিল্পীদের তরফে কিছু জানানো না হলেও সংবাদ মাধ্যমের তরফে এমনই বলা হয়েছে। সব কিছু পরিকল্পনামাফিক চললে আর এক মাসেরও কম সময়ের মধ্যে বিয়ে হয়ে যাবে এই দুই তারকার।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়