ঢাকার রাশিয়ান হাউজ : স্পুতনিক উৎক্ষেপণের ৬৫তম বার্ষিকী উদযাপন

আগের সংবাদ

উত্তপ্ত রাজপথে পাল্টাপাল্টি শোডাউন

পরের সংবাদ

ওয়ার্কহোলিক রাকুল প্রীত

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডের এ সময়ের আলোচিত অভিনেত্রী রাকুল প্রীত সিং। এ বছরেই তার অভিনীত ৫টি সিনেমা মুক্তি পেয়েছে। জন আব্রাহামের সঙ্গে ‘অ্যাটাক’ দিয়ে বছর শুরু করেছিলেন, এরপর একে একে দেখা দিয়েছেন ‘রানওয়ে ৩৪’, ‘কাটপুতলি’ ও ‘ডক্টর জি’ সিনেমায়। তালিকায় সর্বশেষ সংযোজন ‘থ্যাংক গড’, যেটা মুক্তি পেয়েছে ২৫ অক্টোবর। সিনেমাগুলোর মধ্যে কমনম্যান হিসেবে আছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। সুদর্শনা এ অভিনেত্রী মনে করেন, অভিনয়শিল্পীদের জীবনে কোনো নির্দিষ্ট সীমানা নেই। তাদের এগিয়ে যাওয়ার পথটা অন্তহীন। একের পর এক কাজে ডুবে থাকার বিষয়ে রাকুলের ভাষ্য, “আমি কাজের জন্য ক্ষুধার্ত; আমি ওয়ার্কহোলিক। এ বছর ৫টি সিনেমা মুক্তি পেয়েছে এবং ভাবছি এরপর কী করব? আমি সবসময় ‘এরপর কী?’ মুডে থাকি।” ২০২৩ সালের জন্যও একাধিক প্রজেক্টে যুক্ত হয়েছেন রাকুল প্রীত। এর মধ্যে দুটি হলো ‘ছাত্রিওয়ালি’ ও ‘ইন্ডিয়ান ২’। কাজের বৈচিত্র্য নিয়ে এই সুহাসিনী বলেন, ‘আমাদের পেশাটা দারুণ। আমরা বিভিন্ন ধরনের সিনেমা করতে পারি। বৈচিত্র্যপূর্ণ হতে পারি। আমি এই সুযোগটা পেয়ে যেতে চাই।’
উল্লেখ্য, ‘থ্যাং গড’ সিনেমাটি নির্মাণ করেছেন ইন্দ্র কুমার। এতে রাকুল প্রীত স্ক্রিন শেয়ার করেছেন অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। মুক্তির প্রথম দিন সিনেমাটি ৮ দশমিক ১০ কোটি রুপি আয় করেছে।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়