জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা ২ অক্টোবর

আগের সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চল রাশিয়ায় যুক্ত : প্রেসিডেন্ট পুতিনের আনুষ্ঠানিক ঘোষণা, অবৈধ বলছেন ন্যাটো নেতারা

পরের সংবাদ

সাভারে ট্রাকচাপায় নিহত এসএসসি পরীক্ষার্থী

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাপায় তুহিন মাহমুদ জয় (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক মোটরসাইকেল আরোহী।
গত বুধবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জয় সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের রেডিও কলোনির জালেশ্বর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি সাভার রেডিও কলোনি মডেল স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। দুর্ঘটনায় আহত ব্যক্তি হলেন পটুয়াখালী জেলা সদরের ছোট বিঘাই গ্রামের আবদুল জব্বারের ছেলে রাসেল (২৮)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ জানায়, মোটরসাইকেলযোগে জয় ও রাসেল ঢাকামুখী লেন দিয়ে যাচ্ছিলেন। তারা সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের দ্রুত গতির কারণে মহাসড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পরে যায়। এর ঠিক পিছনেই দ্রুতগতির একটি ট্রাক মোটরসাইকেল থেকে ছিটকে পড়া আরোহীদের উপর দিয়ে উঠে গেলে ঘটনাস্থলেই মারা যান জয়। এ ঘটনায় আহত হন রাসেল। পরে স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করেন। আর ঘটনাস্থল থেকে নিহত জয়ের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
সাভার হাইওয়ে থানার ওসি আজিজুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ট্রাকটি শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়