সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

মুহিবুর রহমান মানিক : সরকার শিক্ষার উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালাচ্ছে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতক- দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, সরকার দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশের প্রত্যন্ত এলাকায় শিক্ষা সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের জন্য স্কুল-কলেজ স্থাপন করে শেখ হাসিনার সরকার দৃষ্টান্ত স্থাপন করেছেন। শেখ হাসিনার সরকারই পেরেছে জানুয়ারির প্রথম তারিখে দেশের সব স্কুল-মাদ্রাসা, কলেজ শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিতে। তিনি বলেন, সরকারের আন্তরিকতার কারণেই হাজী জামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ও ৮০ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ হচ্ছে।
ছাতকের ভাঁতগাও ইউনিয়নের মণ্ডলপুর হাজি জামাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণের প্রথম তলা ভবনের ভিত্তিপ্রস্থর আনুষ্ঠানিকভাবে স্থাপন করেন এমপি মানিক। গত শনিবার বিকালে ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. হারুনুর রশীদের সভাপতিত্বে ও গৌছ উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সুনামগঞ্জ জেলা শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শামসুল আরেফিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আফজাল হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়