সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

ডিসেম্বরে ৩ দিনের ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল ট্রেড কার্নিভাল

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে তিন দিনব্যাপী ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল (আইটিটিসিসি) আয়োজন করছে ইন্টারকসমিক ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল সোসাইটি। এই কার্নিভালে বিদেশ ভ্রমণকারীদের জন্য থাকবে পছন্দের প্যাকেজ বেছে নেয়ার সুযোগ, উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে পড়তে যেতে ইচ্ছুকদের জন্য থাকবে একাধিক সার্টিফাইড এজেন্সি।
গতকাল রবিবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আইটিটিসিসি’র আয়োজকরা জানান, এই কার্নিভালের সহযোগী আয়োজক প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘এসোসিয়েশন অব ওয়ার্ল্ড ফেয়ার এন্ড ফেস্ট ইউএসএ, ইভেন্ট পার্টনার মিউট কনসরটিয়াম, ট্রাভেল পার্টনার হ্যাভেন ট্যুরস এন্ড রিসোর্ট এবং ইয়ুথ পার্টনার রোটারেক্ট এলামনাই অব বাংলাদেশ।
রাজধানীর হোটেল পূর্বানী ইন্টারন্যশনাল লি. এ আগামী ২৩, ২৪, ২৫ ডিসেম্বর এ কার্নিভালের আয়োজন করা হবে। তিন দিনব্যাপী অনুষ্ঠানে থাকছে ৮টি সেশন। এক্সিবিটর এবং বায়ার হিসেবে ১০টি দেশ (বাংলাদেশ, ভারত, নেপাল, মালদ্বীপ, ফিলিপাইন, ভুটান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, মালেয়শিয়া, সিঙ্গাপুর) অংশ নেবেন বলে জানান আইটিটিসিসি’র প্রধান সমন্বয়ক আতিকুর রহমান।
অনুষ্ঠানের প্রোগ্রামের উন্নয়ন কমিটির সভাপতি মোখলেছুর রহমান বলেন, ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেল, ট্রেড এন্ড কালচারাল কার্নিভাল সব ধরনের ভোক্তা ও ব্যবসায়ীদের জন্য মিলনমেলা। এ উপলক্ষে স্টল বিক্রি চলছে। ইতোমধ্যে বেশকিছু স্টল রবাদ্দ হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়