সংস্কৃতি প্রতিমন্ত্রী : সাম্প্রদায়িক সম্প্রীরীতি রক্ষায় সজাগ থাকতে হবে সবাইকে

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০, এখনো নিখোঁজ অন্তত ২৭ : মরদেহের অপেক্ষায় স্বজনরা

পরের সংবাদ

ছাত্রলীগ নেতার পদত্যাগ : নলডাঙ্গায় উপজেলা চেয়ারম্যান বহিষ্কার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. রাশেদ আলম, নলডাঙ্গা নাটোর থেকে : নলডাঙ্গায় ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে (২০) হত্যার অভিযোগে চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। গত শনিবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর ও সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আদেশ দেয়া হয়। আদেশে বলা হয়, হত্যাকাণ্ডের মতো জঘন্য কাজ সংঘঠিত করা, যা দলীয় গঠনতন্ত্রের পরিপন্থি হওয়ায় দলের সদস্য পদে থেকে বহিষ্কার করা হলো।
এদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খন্দকার নাসির উদ্দীন নয়ন তার পদ থেকে পদত্যাগ করেছেন। নয়ন ভোরের কাগজকে জানিয়েছেন, জীবন হত্যার প্রতিবাদে ছাত্রলীগ থেকে কোনো কর্মসূচি ঘোষণা না করায় তিনি স্বেচ্ছায় দল থেকে পদত্যাগ করেছেন। এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি ফরহাদ জানান, নয়ন যে পদত্যাগপত্র জমা দিয়েছেন তা সঠিক হয়নি। তিনি পদত্যাগ করতে চাইলে নিয়ম মেনেই করতে হবে।
প্রসঙ্গত, ফেসবুক লাইভে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে কথা বলায় ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় উপজেলার রামসার কাজীপুর এলাকার আমতালি বাজারে ছাত্রলীগ কর্মী জীবনকে স্থানীয় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার দুই ভাইসহ কয়েকজন লাঠি ও রড দিয়ে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় গত শনিবার দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের ভাই আলীম আল রাজিকে গ্রেপ্তার করা হলেও অন্যরা পালাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়