সহিংসতা প্রতিরোধে মাঠে থাকবে ১৪ দল

আগের সংবাদ

পঞ্চগড়ে নৌকা ডুবে নিহত ২৫, নিখোঁজ অর্ধশতাধিক : করতোয়া তীরে শোকের মাতম

পরের সংবাদ

শারীরিক অবস্থার উন্নতি : কৌতুকাভিনেতা রনিসহ দুজনকে কেবিনে স্থানান্তর

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুকাভিনেতা আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তাদের দুজনের শারীরিক অবস্থা বেশ খানিকটা উন্নতি হওয়ায় এইচডিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
গতকাল শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি জানান, তাদের দুজনের শরীরেই গতকাল ড্রেসিং করা হয়েছে। শারীরিক অবস্থার অনেক উন্নতি হওয়ায় দুজনকেই কেবিনেই রাখা হয়েছে। তাদের কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। তবে দুজনকেই আরো বেশ কিছু দিন হাসপাতালে থাকতে হবে।
প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর বিকালে গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুকাভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য। রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়