রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

সীতাকুণ্ডে পরিবার পরিকল্পনার বিশেষ সেবা শেষ আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলায় স্বল্পমেয়াদি পরিবার পরিকল্পনা পদ্ধতি কার্যকর করার লক্ষ্যে তিন দিনব্যাপী বিশেষ ক্যাম্প শেষ হবে আজ বৃহস্পতিবার।
পরিবার পরিকল্পনা কার্যালয়ের বাস্তবায়নে ইউএনএফপিএ (ইউনাইটেড ন্যাশন পপুলেশন ফান্ড) বাংলাদেশ-এর সহযোগিতায় ফ্যামিলি প্ল্যানিং-ফিল্ড সার্ভিসেস ডেলিভারির আয়োজনে তিন দিনব্যাপী বিশেষ এ সেবা উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক, উঠান বৈঠক ও ঘরে ঘরে গিয়ে পরিবার কল্যাণ সহকারী বিনামূল্যে স্বল্পমেয়াদি পদ্ধতি কনডম, খাবার বড়ি (আপন, সুখি) ও ইনজেকটেবল দেয়া হচ্ছে।
এ উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা পরিবার পরিকল্পনা প্রধান কর্মকর্তা জিয়াউল কাদের গত মঙ্গলবার সকালে সলিমপুর, ভাটিয়ারী ও সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন সেবা কেন্দ্র পরিদর্শন করেন।সেই সঙ্গে ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ ও জোড়ামতল কমিউনিটি ক্লিনিকও পরিদর্শন করেছেন তিনি। এ সময় ভাটিয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের মাঠ পর্যায়ের কাজের ভূয়সী প্রশংসা করেন।
এ সময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিদর্শক জাহেদ হাসান সুমন, তছলিম উদ্দিন, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সেবা প্রার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়