রাজপথ বিএনপির বাপ-দাদার সম্পত্তি নয় : কাদের

আগের সংবাদ

সাফ জয়ীদের লাগেজ ভাঙল কে

পরের সংবাদ

মা ও সৎবাবার বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে তৌসিফ (১১) নামে চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মা ও সৎবাবা মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন শিশুর জন্মদাতা বাবা, যদিও মায়ের দাবি, তার ছেলে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকেই সৎবাবা জুলহাস মিয়া পলাতক রয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার শিমুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। তৌসিফ উপজেলার পাইস্কা এলাকার জামাল উদ্দিনের ছেলে। সে জনতা স্কুলে ৪র্থ শ্রেণিতে পড়ত বলে জানা গেছে। জামাল উদ্দিন জানান, ২০০৮ সালে পাইস্কা এলাকার আব্দুর রহমানের মেয়ে শিলা আক্তারকে বিয়ে করেন তিনি। এরপর তাদের সংসারে তৌসিফের জন্ম হয়। এক বছর আগে শিলা জামাল উদ্দিনের বোন আমেনা আক্তারের স্বামী জুলহাস মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। আমেনার সংসারে ৩টি মেয়ে রয়েছে। এক পর্যায়ে জামাল উদ্দিনকে ডিভোর্স দিয়ে শিলা আক্তার জুলহাস মিয়াকে নিয়ে পালিয়ে বিয়ে করেন। বিয়ের পর জামাল উদ্দিনের বোন আমেনা আক্তার বাদী হয়ে আদালতে মামলা করেন। ওই মামলায় জুলহাস কারাভোগ করেন। জামিনে বের হয়ে ৩ কন্যাসহ আমেনা আক্তারকে জুলহাস মিয়ার পাইস্কার বাড়িতে রাখেন। আর দ্বিতীয় স্ত্রী শিলা আক্তারকে নিয়ে শিমুলিয়া এলাকার শাকিল মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছেন। জামাল উদ্দিন একমাত্র সন্তানকে নিজের কাছে রাখতে চাইলেও সাবেক স্ত্রী শিলা আক্তার নিজের কাছে রেখে দেন। রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন, হত্যা না আত্মহত্যা এখন বলতে
পারছি না।
মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রকৃত ঘটনা বলা যাবে। এ ঘটনায় শিশুর বাবা জামাল উদ্দিন বাদী হয়ে হত্যার অভিযোগ দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়