স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল : হামলায় ‘অতি উৎসাহী’ কোন কর্মী জড়িত থাকলেই ব্যবস্থা

আগের সংবাদ

ফেনীর ঐতিহ্যবাহী মৃৎশিল্প এখন বিলুপ্তির পথে

পরের সংবাদ

সিলিন্ডারের আগুনে পুড়ল বসতঘর : হোমনায় আহত ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। দেড় ঘণ্টার চেষ্টায় স্থানীয়রা আগুন নেভান। এতে ৫ জন স্থানীয় স্বেচ্ছাসেবী আহত হয়েছেন। অগ্নিকাণ্ডে অন্তত ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। গত রবিবার রাতে উপজেলার জয়পুর গ্রামের দরিদ্র আ. লতিফ মিয়ার ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
আহতরা হলেন- একই গ্রামের মো. সজীব, মো. জালাল উদ্দিন, মো. সাইফুল, সাইদুল ইসলাম বাবুল ও মো. শাহিন। হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক জানান, আহত সাইফুল ইসলামকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। মো. সজিব ও জালাল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা বলেন, লতিফ মিয়ার ঘরের রান্না করার গ্যাস সিলিন্ডার থেকেই অগ্নিকাণ্ডের সূত্রপাত। এতে তার বসতঘর ও আসবাবসহ সব পুড়ে গেছে।
উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. উসমান গনি বলেন, স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। সিলিন্ডার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে অন্তত ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়