হাসপাতালে ভর্তি আরো ৩৮১ রোগী : ডেঙ্গু প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান মন্ত্রীর

আগের সংবাদ

মহা আড়ম্বরে সমাহিত মহারানি

পরের সংবাদ

জেলা পরিষদ নির্বাচন : বিনাভোটে ২২ চেয়ারম্যান লড়াই হচ্ছে ৩৯টি জেলায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ৬১টির মধ্যে ইতোমধ্যে ২২টি জেলা পরিষদের চেয়ারম্যান বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হয়েছেন। ফলে আগামী ১৭ অক্টোবর বাকি ৩৯টি জেলা পরিষদে প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে।
ইসি সূত্রে জানা গেছে, গতকাল রবিবার ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের নির্ধারিত দিন। যাচাই বাছাই শেষে চেয়ারম্যান পদে মোট প্রার্থীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪২ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ৬৭৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে প্রার্থী ১ হাজার ৭৪১ জন।
ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।
বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী যারা : রংপুর বিভাগের লালমনির হাটে এডভোকেট মতিয়ার রহমান, কুড়িগ্রামে মো. জাফর আলী ও ঠাকুরগাঁওয়ে সাদেক কুরাইশী। রাজশাহী বিভাগের সিরাজগঞ্জে আব্দুল লতিফ বিশ্বাস, নওগাঁয় একে এম ফজলে রাব্বী, চাঁপাইনবাবগঞ্জে মো. রুহুল আমিন খান ও নাটোরে সাজেদুর রহমান খান। ঢাকা বিভাগের নারায়ণগঞ্জে চন্দন শীল, মুন্সীগঞ্জে মো. মহিউদ্দিন, টাঙ্গাইলে ফজলুর রহমান ফারুক, শরীয়তপুরে ছাবেদুর রহমান খোকা, মাদারীপুরে মুনির চৌধুরী ও গোপালগঞ্জে মুন্সী আতিয়ার রহমান। সিলেট বিভাগের সিলেট জেলা পরিষদে এডভোকেট নাসির উদ্দিন খান ও মৌলভীবাজারে মিছবাহুর রহমান। বরিশাল বিভাগের বরগুনায় এডভোকেট এ কে এম জাহাঙ্গীর, ঝালকাঠিতে এডভোকেট খান সাইফুল্লাহ পনির ও ভোলায় আবদুল মমিন টুলু। ময়মনসিংহে ইউসুফ খান পাঠান। খুলনা বিভাগের বাগেরহাটে শেখ কামরুজ্জামান টুকু। চট্টগ্রাম বিভাগের কুমিল্লায় মফিজুর রহমান বাবুল, ফেনীতে খায়রুল বশর মজুমদার ও ল²ীপুরে মো. শাহজাহান।
প্রসঙ্গত, ২০১৬ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত ৬১টি জেলা পরিষদের মধ্যে চেয়ারম্যান পদে ১৯টি জেলায় আওয়ামী লীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়