মর্টার শেল নিক্ষেপ,: রোহিঙ্গা নিহত, আহত ছয়জন

আগের সংবাদ

মাঠে মারমুখী আওয়ামী লীগ

পরের সংবাদ

বরগুনায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩ : ঘর মেরামত করা হলো না প্রবাসী হেলালের

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ কদমতলা গ্রামে বসতঘর মেরামত করতে গিয়ে তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন। আরো একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল শনিবার বেলা আড়াইটার দিকে বরগুনা সদর উপজেলার রায়ভোগ কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- রায়ভোগ কদমতলা গ্রামের জলিল মিয়ার ছেলে রবিউল ইসলাম (১৬), কদমতলা গ্রামের হারুন অর রশিদের ছেলে হেলাল (৩০) ও একই গ্রামের মৃত শাহজাহানের ছেলে বেলায়েত (২৫)। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন নিজামুদ্দিনের ছেলে আরিফ (২৫)। বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের স্বজনরা জানান, নিহত হেলাল আট বছর প্রবাসজীবন কাটিয়ে দেশে ফিরে নিজেদের পুরাতন বসতঘর মেরামতের জন্য কাজ শুরু করেন। কাজের সহযোগিতার জন্য মামাতো ভাই বেলায়েতসহ আরো দুজনকে সঙ্গে নেন।
একপর্যায়ে বিকাল আড়াইটার দিকে ঘরের বৈদ্যুতিক লাইনের তার ছিড়ে ঘরের টিনের চালে পরলে চারজন একসঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরবর্তীতে তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্ত্যব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ঢলুয়া ইউপি চেয়ারম্যান আজিজুল হক স্বপন বলেন, দুর্ঘটনার খবর শোনার সঙ্গে সঙ্গে আমি ফায়ার সার্ভিসকে নিয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। চারজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসি। কর্তব্যরত ডাক্তার তিনজনকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়