পল্টনে তৃতীয় লিঙ্গের সদস্য-হকার সংঘর্ষে আহত ৬

আগের সংবাদ

জোয়ারের পানিতে বড় বড় গর্তের সৃষ্টি : কলাপাড়ার ৬০ কিলোমিটার সড়কের অধিকাংশই কাঁচা

পরের সংবাদ

ফেসবুকে প্রেম : মালয়েশিয়ান তরুণীর চাঁদপুরে এসে বিয়ে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁদপুর : প্রেমের টানে বিশ্বের বিভিন্ন দেশ থেকে তরুণ-তরুণীরা বাংলাদেশে এসে সংসার করছেন। এবার প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে চাঁদপুরের হাজীগঞ্জে এলেন ২০ বছর বয়সি মালয়েশিয়ান তরুণী নুর আয়েশা।
ভালোবাসার মানুষকে আপন করে পেতে সুদূর মালয়েশিয়া থেকে হাজীগঞ্জে ছুটে আসেন তিনি। ধর্মীয় রীতি মেনে গত বৃহস্পতিবার রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন আয়েশা।
চাঁদপুরের সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরী বাড়ির মৃত কামালের ছেলে ওমর ফারুক। ৭ বছর আগে চাকরির সুবাদে মালয়েশিয়ায় যান। সেখানে ফেসবুকে আয়েশার সঙ্গে পরিচয় হয় ফারুকের। এরপর দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। ৪ মাস আগে ওমর ফারুক বাংলাদেশে চলে আসেন। প্রায় ৪ মাস প্রিয় মানুষটিকে কাছে না পেয়ে গত বুধবার মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসেন নুর আয়েশা।
ওমর ফারুক হাজীগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড মকিমাবাদ এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুর আয়েশা। বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরা। ওমর ফারুক বলেন, সত্যিকারের ভালোবাসা কোনো বাধা মানে না। মালয়েশিয়ান মেয়ে নুর আয়েশা স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন। পাশাপাশি চাকরিও করছেন। নুর আয়েশা জানান, দেশে ফিরে দুজনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে চান।
ভিনদেশি বউয়ের সঙ্গে সম্পর্ক কেমন জানতে চাইলে ওমর ফারুকের মা জানান, ইংরেজিতে দক্ষ পুত্রবধূ কিছু কিছু বাংলা শিখার চেষ্টা করছে। পুত্রবধূর সঙ্গে তার মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রী বাংলাদেশে এসেছে।
নূর আয়েশার মা বাংলাদেশ ইমিগ্রেশনের পুলিশ ও বাংলাদেশের সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে বলেন, বাংলাদেশ অনেক সুন্দর দেশ। এদেশের মানুষ খুবই অতিথিপরায়ণ। বাংলাদেশের ফুচকা বেশ ভালো লেগেছে তার। মালয়েশিয়ায় একটি ফুচকার ব্যবসা চালু করবেন বলেও সিদ্ধান্ত জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়