২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

সিরাজগঞ্জে অপহৃত শিশু সাভারে উদ্ধার অপহরণকারী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সিরাজগঞ্জে অপহরণের ১০ দিন পর সাভার থেকে হযরত আলী নামের ৯ বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রেডিওকলোনি এলাকা থেকে ওই শিশুকে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করে সাভার হাইওয়ে থানা পুলিশ। শিশুটিকে জীবিত উদ্ধার করায় সন্তোষ প্রকাশ করেছে তার পরিবার।
সাভার হাইওয়ে থানা পুলিশ জানায়, গত ৪ সেপ্টেম্বর সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার হাড়িভাঙ্গা গ্রামের বেলাল হোসেনের ৯ বছরের ছেলে হযরত আলীকে অপহরণ করেন খোকন নামের এক অপহরণকারী। পরে মুঠোফোনে শিশুটির পরিবারের কাছে কয়েক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারী। টাকা না দিলে বা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জানালে শিশুটিকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়া হয়।
পরে শিশুটির পরিবার মুক্তিপণের টাকা জোগাড় করতে না পারলে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় অপহরণকারী খোকনকে প্রধান আসামি করে অপহরণের একটি মামলা দায়ের করেন। অপহরণকারী ঘন ঘন স্থান বদলানোয় উল্লাপাড়া থানা পুলিশ বিষয়টি সাভার হাইওয়ে থানা পুলিশকে অব্যাহতি করে। মঙ্গলবার রাতে সাভারের রেডিওকলোনি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে শিশুটিকে উদ্ধার করে সাভার হাইওয়ে থানার এসআই আব্দুর রহিম। এ সময় অপহরণকারী খোকনকেও গ্রেপ্তার করা হয়। পরে শিশুটিকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। পরে উদ্ধার হওয়া শিশুটি ও অপহরণকারীকে উল্লাপাড়া থানা পুলিশের কাছে সকালে হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃত অপহরণকারী একই জেলার বরাইল গ্রামের সোবাহান মিয়ার ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়